অনিবার্যকারণবশত: আগামীকাল ০৫/০৫/২০১৯ ইং তারিখ রোজ রবিবার সকল পরীক্ষা ও শ্রেণি কার্যক্রম স্থগিত করা হয়েছে ** প্রভাষক পদে (বাংলা, গণিত, হিসাববিজ্ঞান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, এবং সমাজকর্ম) বিষয়ে নিয়োগ বিজ্ঞপ্তি *** নিয়োগ সংক্রান্ত আবেদন পত্রের তথ্য নমুনা *** *** ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষে ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি *** ২০১৬ সালের মাস্টার্স পরীক্ষার আবেদন ফরম পূরনের বিজ্ঞপ্তি ** ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে অনার্সে ভর্তি ফরম পূরনের বিজ্ঞপ্তি ***০৬ মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ ও মটর ড্রাইভিং কোর্স এ আগামী ১০/০৯/২০১৮ ইং তারিখ পর্যন্ত ভর্তির বিজ্ঞপ্তি ***** ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীর ভর্তি তফসীল। *** ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি বিজ্ঞপ্তি।

সংক্ষিপ্ত পরিচিতি

১৯৬৯ সালে কলেজটি প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ সেনাবাহিনীর একজন উর্ধ্বতন কর্মকর্তার নেতৃত্বে একাধিক সামরিক ও বেসামরিক কর্মকর্তার সমন্বয়ে গঠিত পরিচালনা পরিষদ কর্তৃক প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছে। পাঠদানের মান, অর্জিত ফলাফল ও নিয়ম-শৃংখলার বিবেচনায় এ কলেজটি দেশের অন্যতম শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান। বর্তমানে উচ্চ মাধ্যমিক পর্যায়ে বিজ্ঞান, মানবিক, ব্যবসায় শিক্ষা শাখার পাশাপাশি ডিগ্রী (পাস) সহ ১০ টি বিষয়ে অনার্স ও ৫ টি বিষয়ে মাস্টার্স কোর্স চালু রয়েছে। এ সকল শাখা ও বিভাগসমূহে প্রায় ৫১০৭ জন শিক্ষার্থী অধ্যয়নের সুযোগ পাচ্ছে।
২০১৫ সালে কলেজটি সম্পূর্ণ সেনাবাহিনীর নিয়ন্ত্রণে আনা হয় যা একটি যুগান্তকারী পরিবর্তন। বর্তমানে কলেজটি সম্পূর্ণ পাবলিক কলেজে রূপান্তরিত হয়েছে, যার প্রধান পৃষ্ঠপোষক ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোঃ নাজিম উদ্দীন, পিএসসি। বর্তমানে নানামুখী অবকাঠামোগত উন্নয়ন কো-কারিকুলাম কার্যক্রম এবং উন্নত শৃংখলার পাশাপাশি লেখাপড়া ও কাঙ্খিত ফলাফল অর্জনে গ্রহণ করা হয়েছে যুগান্তকারী পদক্ষেপ। শিক্ষার্থীদের অসামান্য ফলাফল এবং অভিভাবকদের আস্থা অর্জনই আমাদের পথ চলার প্রেরণা।